Ticker

6/recent/ticker-posts

আতিফ কন্যা ও রণবীর কন্যা অবিকল একরকম দেখতে?

 


।। আতিফ কন্যা ও রণবীর কন্যা অবিকল একরকম দেখতে? ।।

বলিপাড়া থেকে শুরু করে পাকিস্তানের তারকারা, বিনোদন অঙ্গনে যেন চলছে তারকাদের ছেলে-মেয়েদের প্রথম দর্শন দেয়ার হিড়িক! এই হিড়িকে সম্প্রতি শামিল হলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলামও।
২৩ মার্চ ছিল আতিফের মেয়ের জন্মদিন। তাই এই বিশেষ দিনটিকেই গায়ক বেঁছে নেন তার অনুরাগীদের নিজ প্রিন্সেসের প্রথম দর্শন দেয়ার। প্রথমবারের মত সেদিন কন্যা হালিমার প্রথম কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।
হালিমার ছবি প্রকাশ করার পর আতিফ কন্যায় মুগ্ধ নেট দুনিয়া! তবে মজার বিষয় হলো- হালিমাকে দেখার পর থেকে আরও একবার অন্তর্জালে ট্রেন্ড করছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের কন্যা রাহা কাপুর। কেননা, নেটিজেনদের মতে, হালিমা ও রাহা অবিকল একরকম দেখতে! একই রকম চুল বাঁধার স্টাইল, একই রকম চেহারার আদল। দুজনের প্রায় একই রকম বৈশিষ্ট্য দেখে ভক্তরাও রীতিমতো বিস্মিত। তাদের যমজ বোন বলতেও দ্বিধা করছেন না অনেকেই।
ইতিমধ্যে ভাইরাল হয়েছে আতিফ আসলাম ও রণবীর-আলিয়া কন্যার কোলাজ করা ছবি। তাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে আলোচনা।
মূলত আতিফ তার অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে মেয়ে হালিমার জন্মদিন উপলক্ষে দুটি ছবি শেয়ার করেছিলেন। একটিতে আতিফকে দেখা যাচ্ছে তার মেয়েকে কোলে নিয়ে উঁচু করে ধরে থাকতে। আর আরেকটি হলো হালিমার সিঙ্গেল ছবি। ছবি গুলো পোস্ট করে আতিফ ক্যাপশনে লেখেন, বাবা হিসেবে তিনি তার রাজকন্যার জুতো নিজ পকেটে রেখেছেন। হালিমার যখন প্রয়োজন হবে, তাকে যেন জানান। শুভ জন্মদিন ২৩/০৩/২৩।
মেয়েকে উইশ করে ছবি দুটি পোস্ট করার পর ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়। সাথে সাথে নেটিজেনরা হালিমার সাথে মিল খুঁজে বেড়ান রাহা কাপুরের।
ছবি: ইনস্টাগ্রাম

Post a Comment

0 Comments